এফিলিয়েট মার্কেটিং গাইড

আমাজন এফিলিয়েট মার্কেটিং সম্পূর্ণ গাইডলাইন- শেষ স্টেপ

এটাই শেষ স্টেপ। এখানে আসলে তেমন করে শেখানোর মতো কিছু বলবো না। যা যা বলা দরকার সব আগের স্টেপগুলোতে বলে ফেলেছি। এখানে শুধু শেষ কিছু কথা বলবো।

একটা এফিলিয়েট সাইট থেকে আর্ন করা সময় সাপেক্ষ ব্যাপার। এটা কখনোই এমন না যা আজকে শুরু করলাম আর ১ মাস পর থেকে ইনকাম আসতে থাকবে। একটা সাইট থেকে ভালো ইনকাম আসতে মোটামোটি ১-১.৫ বছর লেগে যায়। তাই আপনি যদি এফিলিয়েট মার্কেটিং এর দিকে আসতে চান, আমি বলবো ওভাবে মানসিক প্রস্তুতি নিয়ে রাখুন।

আপনার যদি খুব দ্রুত টাকার দরকার পড়ে, তাহলে এফিলিয়েট মার্কেটিং এর দিকে আসা ঠিক হবে না। ফ্রিল্যান্সিং বা কোনো জব করে আপনাকে আগে ডেস্পারেট সিচুয়েশন থেকে বের হয়ে আসতে হবে। এফিলিয়েট মার্কেটিং কখনোই একটা Quick Earning Method না।

আমার এই গাইডটা পড়ে কখনোই আপনি আমাজন এফিলিয়েট মার্কেটিং এর এক্সপার্ট হয়ে যাবেন না। আমি নিজেই কোনো ধরনের এক্সপার্ট না। আমার উদ্দেশ্য ছিল প্রায় আড়াই বছর ধরে এফিলিয়েট মার্কেটিং দুনিয়ায় থেকে যা শিখেছি, তা আপনাদের জানানো। আশা করি আমার উদ্দেশ্য সফল হয়েছে, আপনারা এই গাইডটা পড়ে কিছুটা হলেও বুঝতে পেরেছেন এফিলিয়েট মার্কেটিং এর দুনিয়ায় কিভাবে ঢুকা যাবে।

আপনারা যারা এফিলিয়েট মার্কেটিং এর প্রতি সিরিয়াস, তাদের জন্য আমি আরো কিছু রিসোর্স দিচ্ছি, যেখান থেকে আপনারা আরো ভালোভাবে এটা শিখতে পারবেনঃ

Income School YouTube Channel: আমি মূলত এই চ্যানেলের ভিডিওগুলো দেখেই Success পাওয়া শুরু করেছি। যেদিন থেকে এই চ্যানেলের ভিডিওগুলো দেখা শুরু করেছি, সেদিন থেকে বুঝতে পেরেছি কিভাবে আসলে একটা সাইট বানানো উচিত, কি কি ভাবে সেটা মনেটাইজ করা উচিত এবং কিভাবে আমার ভিজিটরদের সাহায্য করা উচিত। আপনাদের আমি অবশ্যই রিকমেন্ড করবো এই চ্যানেলের সবগুলা ভিডিও শুরু থেকে একটা একটা করে দেখে ফেলতে।

এছাড়াও যাদের ইংরেজি ভিডিও দেখতে সমস্যা, তারা খালিদ ফারহান ভাইয়ের ইউটিউব চ্যানেলটা ফলো করতে পারেন। উনি এফিলিয়েট মার্কেটিং ছাড়াও অনলাইনে ইনকাম বিষয়ক সবধরনের জিনিস নিয়ে ভিডিও বানিয়ে থাকেন। উনি সম্ভবত বাংলাদেশের একমাত্র মার্কেটার যাকে আমি শ্রদ্ধা করি সঠিক ইনফর্মেশন দেবার জন্য।

তো কথা আর বাড়াবো না। আপনারা যারা সিরিয়াস এফিলিয়েট মার্কেটিং এর ব্যাপারে, কাজ শুরু করে দিন। নিশ রিসার্চ শুরু করে ফেলুন।

আর কোনো সমস্যা হলে, আমার পার্সোনাল প্রোফাইলে মেসেজ দিতে পারেন বা ফোন করতে পারেন এই নম্বরেঃ 01969-104157

ভালো থাকবেন সবাই। টা টা 🙂

<< আগের স্টেপ ৬ এ যান